'সাকিব অলরেডি গ্রেটেস্ট ক্রিকেটার'- মাশরাফি

⏱ ৪:১৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, মে ৫, ২০২০ 📂 খেলা
sakib

স্পোর্টস আপডেট ডেস্কঃ মাশরাফি আর তামিমের বন্ধুত্বটা গলায় গলায়। তামিমের বড়ভাই নাফিস ইকবালের সঙ্গে ক্যরিয়ার শুরু করেছিলেন মাশরাফি। সেই সুবাদে জাতীয় দলের সতীর্থ হওয়ার আগে থেকেই পরিচয় দুজনের। সম্পর্কটা জাতীয় দলে এসে আরো গাড়ো হয়েছে। দুজনের মতের হাজারো অমিল থাকলেও দিনশেষে সম্পর্কটা অটুটই থেকেছে। এসব বিষয়ের স্মৃতিচারণ উঠে এসেছে মাশরাফি আর তামিমের ফেসবুক লাইভে।

করোনা পরিস্থিতির মধ্যে সতীর্থদের না জানা কথাগুলো মানুষের সামনে নিয়ে আসার জন্য ফেসবুক লাইভ করছেন তামিম। সেখানে সোমবার রাতে মাশরাফিকে যুক্ত করেন। তামিম ইকবালের ফেইসবুক পেইজে প্রায় ঘণ্টাব্যাপী আড্ডা দিয়েছেন মাশরাফি। যে আড্ডা দেখতে চোখ রেখেছিলেন প্রায় ১ লাখ (৯৯৮০০) দর্শক।

লাইভ আড্ডায় টাইগার দল নিয়ে বিভিন্ন আলোচনা করছিলেন দুই তারকা। এক পর্যায়ে সাকিবের প্রসঙ্গ আসে।
মাশরাফি বলেন, ‘সাকিবকে বিশ্বের সেরা অলরাউন্ডার ধরা হয়। তিনি আসলে সেরা ইমপ্যাক্ট ক্রিকেটার। বেন স্টোকসকে যে পর্যায়ে ধরা হয় সাকিবও সেই কাতারেই।’

এ সময় তামিম বলেন, ‘সাকিব যখন ক্যারিয়ার শেষ করবেন, তিনি গ্রেটেস্ট হয়ে থাকবেন।’

তামিমের কথার জবাবে মাশরাফি বলেন, ‘সাকিব অলরেডি গ্রেটেস্ট।’

এর আগে তামিমের সঙ্গে যোগ দিয়েছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। তৃতীয় দিন যুক্ত হন মাশারাফি। আগামীতে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে যুক্ত করবেন বলে জানিয়েছেন তামিম।

দেশ সেরা এই ওপেনার জানান, সাবেক ক্রিকেটারদেরও এই আড্ডায় যুক্ত করা হবে। এর মাধ্যমে তৃণমূল ক্রিকেটের বর্তমান পরিস্থিতি নিয়েও আলোচনা করা হবে।