• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ী সীমান্তে ৪ কেজি গাঁজাসহ মাদক চোরাকারবারী আটক

১২:২১ অপরাহ্ন | মঙ্গলবার, মে ৫, ২০২০ দেশের খবর, রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রায় চার কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারীকে আটক করেছে।

আটক ওই চোরাকারবারী হলেন উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা গজেরকুটি (খলিশাকোটাল) গ্রামের উমর আলীর ছেলে হাবিবুর রহমান (৩০) ।

বিজিবি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালারহাট ক্যাম্পের হাবিলদার আইয়ুব আলীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার নং ৯৩৬ এর নিকট থেকে প্রায় ৮শ গজ বাংলাদেশের অভ্যান্তরে কুরুষাফেরুষা এলাকায় এক মাদক চোরাকারবারীকে ধাওয়া করে আটক করা হয়। এ সময় ওই মাদক চোরাকারবারীর কাছ থেকে তিন কেজি ৮শ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে তাকে শিমুলবাড়ী বিওপিতে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার কামরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, আটক চোরাকারবারীকে ফুলবাড়ী থানায় প্রেরণ করে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। দেশের করোনা পরিস্থিতির মাঝেও ১৫ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় মাদকদ্রব্য ও চোরাচালান প্রতিরোধ অভিযান চালিয়ে যাচ্ছে।