গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৩৯ জন পুলিশ সদস্য


❏ মঙ্গলবার, মে ৫, ২০২০ Breaking News

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- দেশে বেড়েই চলেছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। পুলিশের অনেকেই সংক্রমিত হচ্ছেন এই ভাইরাসে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩৯ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন।

গত কয়েক দিনে পুলিশ সদস্যদের এটাই সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এখন পর্যন্ত সব মিলিয়ে করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা এক হাজার ছাড়িয়ে গেছে।

মঙ্গলবার (০৫ মে) পুলিশ হেডকোয়ার্টার্স সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

পুলিশ হেডকোয়ার্টার্স থেকে পাওয়া তথ্যানুযায়ী, ঢাকাসহ সারা দেশে সর্বশেষ ৫ মে পর্যন্ত ১ হাজার ১৫৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। গত রোববার ও সোমবার আক্রান্তের সংখ্যা ছিল যথাক্রমে ৮৫৪ ও ৯১৪।

গতকাল সোমবারের হিসাব অনুযায়ী, শুধু ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) করোনায় আক্রান্ত হয়েছেন ৪৪৯ জন পুলিশ সদস্য। তাদের মধ্যে মাঠ পর্যায়ের সদস্যই বেশি।

ডিএমপি জানায়, করোনায় মাঠ পর্যায়ের কর্মকর্তা ছাড়াও তাদের দুজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও একজন সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, করোনাভাইরাস সৃষ্ট মহামারি কোভিড-১৯ মোকাবিলায় মাঠে কাজ করতে গিয়ে আক্রান্ত হয়ে ইতিমধ্যে মারা গেছেন বাহিনীটির ৫ সদস্য।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড ৭৮৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে, আর মৃত্যু হয়েছে একজনের। ফলে মঙ্গলবার পর্যন্ত দেশে মোট ১০,৯২৯ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মারা গেছেন ১৮৩ জন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন