• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় পুলিশ ও চিকিৎসকসহ নতুন ৩২ জন করোনা আক্রান্ত

docc

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ): নওগাঁয় নতুন করে আরো ৩২ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। এদের মধ্যে ২ পুলিশ কর্মকর্তা, ৩ চিকিৎসক ও ৪ স্বাস্থ্যকর্মী রয়েছেন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর মোরশেদ এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, আইইডিসিয়ার থেকে পাঠানো ৭৩ টি নমুনার ফলাফলে জেলায় নতুন করে ৩২ জনের করোনা আক্রান্তের কথা বলা হয়েছে।

আক্রান্তদের মধ্যে রাণীনগর উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ৬ জন, নিয়ামতপুর উপজেলায় ৮ জন, সাপাহার উপজেলায় ৭ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামুইরহাট উপজেলায় ১ জন, ও বদলগাছী উপজেলায় ১ জন। আক্রান্ত ব্যক্তিদেরকে স্থানীয় স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে।

ডেপুটি সিভিল সার্জন আরো জানান, আক্রান্ত ব্যাক্তিদের মধ্যে পত্নীতলা থানার পরিদর্শক (অফিসার ইনচার্জ), পরিদর্শক (তদন্ত), মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন ও রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন মেডিকেল অফিসার, নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩ জন ও বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন স্বাস্থ্য কর্মি।

আক্রান্ত সকলেই হোম কোয়ারেন্টাইনে আছেন জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর মোর্শেদ। এ নিয়ে নওগাঁয় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৯ জন।

◷ ১০:৩১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, মে ৫, ২০২০ রাজশাহী