• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

সুস্থ হলেন হবিগঞ্জের প্রথম করোনা আক্রান্ত রোগী

hobi4
❏ মঙ্গলবার, মে ৫, ২০২০ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি সিদ্দিকুর রহমান সুস্থ হয়েছেন। সর্বশেষ রির্পোটে নেগেটিভ হওয়ায় হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ মে) দুপুর দেড়টার দিকে আধুনিক সদর হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে সুস্থ ব্যক্তির হাতে ভিটমিন সি সমৃদ্ধ ফলের ঝুড়ি ও নগদ পাঁচ হাজার টাকা উপহার হিসেবে তুলে দেন সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আশরাফ উদ্দিন, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল ও মেডিকেল অফিসার ডা. দেবাশিষ দাশ।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৫ এপ্রিল বাহুবল উপজেলায় সন্দেহভাজন একজন করোনা আক্রান্ত রোগীকে নারায়ণগঞ্জ থেকে ট্রাকযোগে নিয়ে আসে সিদ্দিকুর রহমান। ওই রোগী পথিমধ্যে গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। পরে পুলিশ ও প্রশাসনের লোকজন ট্রাক চালক সিদ্দিকুর রহমান ও হেলপারকে আটক করে সদর আধুনিক হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেয়। তাদের নমুনা পরীক্ষায় ১১ এপ্রিল ট্রাক চালক সিদ্দিকুর রহমানের করোনায় পজিটিভ আসে।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১১ এপ্রিল ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তিনি পেশায় ট্রাক চালক এবং নারায়ণগঞ্জ ফেরত।