🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

ভারতের বোলিং কোচ হতে চান শোয়েব আখতার

soib
❏ বুধবার, মে ৬, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ করোনা পরিস্থিতিতে যখন সব ধরনের খেলাধুলা বন্ধ, ক্রীড়াপ্রেমী মানুষ যখন ভুগছেন একরাশ হতাশায়, তখন তাদের জন্য বিনোদনের খোরাক নিয়ে ভার্চুয়াল বেশ সরবই রয়েছেন পাকিস্তানের গতি তারকা শোয়েব আখতার। প্রতিদিনই খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

এবার শোয়েব আখতারের মনে এক অদ্ভূত খায়েশ জন্ম নিলো। বোলিং কোচ হতে চান ভারতের জাতীয় দলের। শোয়েবের দাবি, ভারতের বোলিং কোচ হলে তিনি বের করে আনবেন দেশের সেরা ফাস্ট বোলারদের।

সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ ‘হ্যালো’-র একটি শো তে তাকে প্রশ্ন করা হয়, ভারতের বোলিং কোচ হবার প্রস্তাব পেলে সুযোগ নেবেন কী না?

জবাবে শোয়েব আখতার বলেন, সুযোগ পেলে অবশ্যই ভারতের কোচ হতে চাইব। নিজের যত অভিজ্ঞতা আছে সেটা ছড়িয়ে দেয়াই আমার উদ্দেশ্য। আমি যে জ্ঞান ও অভিজ্ঞতা অর্জন করেছি তা আমি ছড়িয়ে দিতে চাই সেটা যে দেশেই হোক না কেন।

ভারতীয় দলের পাশাপাশি আইপিএলে তার সাবেক ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সেরও বোলিং কোচ হতে চান তিনি। আইপিএলের প্রথম সংস্করণে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন শোয়েব।

নিজের সেরা সময়ে শোয়েবর সঙ্গে শচিন টেন্ডুলকারের ‘ডুয়েল’ লেগে থাকতো। যা উপভোগ করতেন দর্শকরা। সাবেক এই পেসার ১৯৯৮ সালে ভারতীয় ব্যাটিং গ্রেট শচিনের সঙ্গে তার প্রথম কথোপকথনের কথা তুলে ধরে বলেন, ‘আমি ওকে আগে দেখেছিলাম; কিন্তু জানতাম না সে ভারতে কত বড় নাম ছিল।’

তবে লিটল মাস্টারের সঙ্গে তার যে দারুণ বন্ধুত্ব ছিল তাও মনে করিয়ে দেন আখতার। তিনি বলেন, ‘মনে রেখো, সে আমার খুব ভালো বন্ধু। ১৯৯৮ সালে আমি যখন দ্রুত গতিতে বোলিং করতাম, তখন ভারতীয় দর্শকরা আমাকে পছন্দ করত। ভারতে আমার বড় ফ্যান ফলোয়ার রয়েছে।’