সংবাদ শিরোনাম

রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘটচমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরে

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে করোনা উপসর্গে প্রাণ গেল ব্যবসায়ীর

৪:০৩ অপরাহ্ন | বুধবার, মে ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৫০ বছর বয়সী আবদুল মালেক নামের এক ব্যবসায়ী মারা গেছেন।

মঙ্গলবার রাতে তিনি মারা যান। মালেক উপজেলার গজারিয়া গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান বলেন, জ্বর গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে আবদুল মালেকের মৃত্যু হয়েছে। পরে মালেকসহ পরিবারের পাঁচ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত মালেকের পরিবারের সদস্যদের বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে লাশ দাফন করা হবে।