• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলে ভাতিজার দায়ের কোপে চাচা খুন


❏ বুধবার, মে ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের সখীপুরে জমিতে রাতের বেলায় ধান কাটতে বাধা দেওয়ায় ভাতিজাদের দায়ের কোপে চাচা হারিছ শিকদার (৬৫) খুন হয়েছেন।

মঙ্গলবার রাতে উপজেলার দাড়িপাকা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। বুধবার (৬ মে) দুপুরে নিহতের ছেলে আনোয়ার হোসেন বাদি হয়ে সখীপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

মামলা সূত্রে ও পুলিশ জানায়, উপজেলার দাড়িপাকা গ্রামের নিহত হারিছ শিকদারের সাথে আপন ভাতিজা জুলহাস উদ্দিন শিকদার, ছোহরাব শিকদার ও মাইনউদ্দিন শিকদারদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে একাধিক মামলাও রয়েছে। মঙ্গলবার চাঁদনি রাতে বিরোধপূর্ণ ওই জমিতে ভাতিজারা ধান কাটতে যায়। রাতে ধান কাটছে এ খবর পেয়ে হারিস শিকদার ও তার দুই ছেলে ওই জমিতে গিয়ে ধান কাটায় বাধা দিলে অপর পক্ষ দা, টেটা ও লাঠিসোঁটা নিয়ে হামলা করে।

এসময় দায়ের কোপে হারিস শিকদার, তার ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদার ও ভাতিজা আবুল কাশেম (৫৫) ও কাশেমের ছেলে রতন শিকদার গুরুতর আহত হন। পরে প্রতিবেশীরা রাতেই তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে হারিস শিকদার রাত ১২টার দিকে মারা যান।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি আমির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে। নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।