• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

কর্ণফুলীতে ৬৭ টি পরিবার পেল খাদ্য সহায়তা

korn
❏ বুধবার, মে ৬, ২০২০ চট্টগ্রাম

চট্টগ্রাম প্রতিনিধি: কর্ণফুলী উপজেলায় চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগরে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ায় সাময়িক লকডাউনে থাকা ৬৭ টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা নিয়ে ঘরবন্দি মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ১নং (খ) চরপাথরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ছাবের আহম্মদ।

বুধবার (৬মে) বিকেলে ইউনিয়নের ইছানগর ৯নং ওয়ার্ডে এসব পরিবারের মাঝে চেয়ারম্যান তাঁর ব্যক্তিগত উদ্যোগে (চাল, তেল, আলু, পেঁয়াজ, সেমাই, চিনি, টমেটো ও মুরগী) খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড ত্রাণ কমিটির সচিব আব্দুর রাজ্জাক এর সার্বিক তত্বাবধানে ত্রাণ কমিটির সমন্বয় রেখে স্থানীয় ছাত্রলীগ কর্মী এবং পুলিশ প্রশাসনের সহযোগিতায় ৬৭ পরিবারের মাঝে এসব খাদ্য পৌঁছে দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান হায়দার, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম, নুরুন্নবী, এসএম পেয়ার আলী, ফরিদ আহম্মদ, তরাব আলীসহ অনেকে।

চেয়ারম্যান আলহাজ্ব ছাবের আহম্মদ বলেন, ‘শুধু লকডাউনে না জনগণ যখনি সমস্যায় থাকবে তখনই আমি জনগণের পাশে দাঁড়াব। কেউ যদি অনাহরে থাকে আমাকে ফোন দিবেন। আমি সাথে সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিব (ইনশাল্লাহ)।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন