সংবাদ শিরোনাম

মিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরুফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, একই পরিবারের ৬ জন দগ্ধ

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে আরও ১১ জনের দেহে করোনা শনাক্ত

১২:০৯ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মে ৭, ২০২০ চট্টগ্রাম
corona-ctg

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে নতুন করে আরও ১১ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে তিনজন মারা গেছেন। বুধবার রাতে ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা শেষে এই তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

তিনি জানান, সোমবার বিআইটিআইডিতে ১৯০ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ফলাফল পজেটিভ আসে ১২ জনের। এর মধ্যে ১১ জন চট্টগ্রামের, একজন অন্য জেলার। চট্টগ্রামে নতুন আক্রান্তদের মধ্যে তিনজন মারা গেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন সাতকানিয়ার ১ জন, সীতাকুণ্ডের ১ জন, ফকিরহাট (ফৌজদারহাট) ১ জন, চান্দগাঁও এলাকার ১ জন (মৃত), চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (ঝালকাঠির ঠিকানায়) একজন (মৃত), বাকলিয়ার রাহাত্তারপুলের একজন (মৃত), দামপাড়ার ২ জন, সাগরিকার ১ জন, পাঁচলাইশের নাসিরাবাদের ১ জন, বহদ্দারহাটের ১ জন।