সংবাদ শিরোনাম

দেশে আবারও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ, মৃত্যু ১৩ফের করোনার সংক্রমণ বাড়ার আশঙ্কা, প্রধানমন্ত্রীর তিন নির্দেশনাবাংলাদেশ-ভারত সম্পর্ক আরও মজবুত হবে: : নরেন্দ্র মোদিসীমানা বাণিজ্যের ক্ষেত্রে বাধা হওয়া উচিত নয়: প্রধানমন্ত্রীগাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটককালকিনিতে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আপত্তিকর অবস্থায়  আটকজিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য আপত্তিকর: রিজভীনিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীবাহী বাস ধানক্ষেতে, আহত ১৫রংপুরে ধর্ষণ মামলায় এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিটসিরাজগঞ্জে পুত্রবধু ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ইয়াবার বড় চালান উদ্ধারে পুরস্কৃত হলেন টিম কর্ণফুলী

৯:৫৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, মে ৭, ২০২০ চট্টগ্রাম
kor

জে. জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি: মাদক নিয়ন্ত্রণে মইজ্জ্যারটেক চেকপোস্টে পুলিশের কঠোর নজরধারীতে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার, সাথে একটি সাদা প্রাইভেট কার জব্দসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতারের মতো সফল পারফরম্যান্সের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন থানাধীন কর্ণফুলী থানা টিমকে পুরস্কৃত করেছে সিএমপি।

আজ বৃহস্পতিবার (৭ মে) দুপুর ১২টায় দামপাড়া অফিস কার্যালয়ে সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমান (বিপিএম, পিপিএম) অভিযানে নেতৃত্বদানকারী বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার মো. হামিদুল আলম ও কর্ণফুলী থানা টিমকে এই পুরস্কার তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন। তিনি জানান, করোনা ভাইরাসের এই দুঃসময়ে অপরাধ দমনে বন্দর বিভাগের তৎপরতা ও সাফল্যে থানা টিমকে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং জনগণ যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য অফিসারদের নির্দেশ প্রদান করেন সিএমপি কমিশনার।

পুরস্কার প্রদানকালে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মোঃ হামিদুল আলম (বিপিএম, পিপিএম) , সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী) মোঃ ইয়াসির আরাফাত, কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন, এসআই জাহিদুল ইসলাম আরমান ও টিম কর্ণফুলী।

প্রসঙ্গত, গত ৫ মে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন মইজ্যারটেক এলাকায় চেকপোস্টে এসঅাই জাহিদুল ইসলাম আরমান ডিউটিকালে ৮০ হাজার পিস ইয়াবা ও একটি সাদা রঙের ফিল্ট প্রাইভেট কারসহ দুইজন মাদক ব্যবসায়িকে আটক করে কর্ণফুলী থানা পুলিশ।