সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শৈলকুপায় সংখ্যালঘুর উপর হামলার ঘটনায় আটক ৭

১২:২৩ পূর্বাহ্ন | শুক্রবার, মে ৮, ২০২০ খুলনা
sat

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় সংখ্যালঘুর উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ওসি বজলুর রহমানের নেতৃত্বে বিশেষ অভিযানে এজাহারভূক্ত ৭ আসামীকে আটক করেছে পুলিশ।

এ সময় তার সাথে ছিলেন লাঙ্গলবাধ পুলিশ ফারির ইনচার্জ এসআই অমিত কুমার। বুধবার রাতে উপজেলার লাঙ্গলবাধ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা যায়।
বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানান, সোমবার সন্ধায় উপজেলা ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়নের নতুনভূক্ত মালিথিয়ার মিস্ত্রিপাড়ায় সুজন সরকারের পরিবারের উপর জমি সংক্রান্ত ঘটনায় হামলা ঘটনা ঘটে। এ নিয়ে ঐদিন রাতেই ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের হয়।

বুধবার রাতে তিনি এসআই অমিতকে সাথে নিয়ে ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান স্যারের দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে লাঙ্গলবাধ বাজার এলাকায় অভিযান চালিয়ে এজাহার ভূক্ত সাত আসামী মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ছাবিনগর গ্রামের রুবেল, মিন্টু, জিয়ারুল, সুজন, জুকা গ্রামের পিউলি ও শৈলকুপায় নতুনভূক্ত মালিথিয়ার শহিদ ও ওহাবকে আটক করি।

বৃহস্পতিবার দুপুরে আসামীদের ঝিনাইদহ আদালতে চালান দেওয়া হয়েছে বলে তিনি জানান।