কর্ণফুলীতে দোভাষ হত্যা মামলায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

◷ ২:২৭ অপরাহ্ন ৷ শুক্রবার, মে ৮, ২০২০ চট্টগ্রাম
dovas

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার আরিফ হোসেন দোভাষ হত্যা মামলায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৮ মে মধ্যরাতে নগরীর মাদারবাড়ি এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মামলার ৪নং আসামী ও পরে তার কথা মতো বাকলিয়া থানাধীন ফিশারঘাট এলাকা থেকে হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী ও ৩নং আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল। গ্রেপ্তারকৃত ৩ জন হলেন-শেখ আহম্মদ ও তার দুই পুত্র মো. কায়সার ও মো. দিদার।

এডিসি আরেফিন জুয়েল ও মামলার তদন্ত কর্মকর্তা সূত্র জানায়, শহরের মাদারবাড়ি ও বাকলিয়ায় অভিযান চালিয়ে পিতাপুত্রসহ দোভাষ হত্যাকাণ্ডের তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদেরও ধরতে পুলিশ কাজ করে যাচ্ছে। খুব শিগগিরই সব আসামিকে গ্রেপ্তারে সক্ষম হবে পুলিশ।

কর্ণফুলী থানার ডিউটি অফিসার প্রমিলা দে জানান, আসামিদের নিয়ে ওসি সাহেব আদালতে রওয়ানা হয়েছেন। হয়তো করোনা পরিস্থিতির কারণে প্রেস ব্রিফিং করার কথা থাকলেও তা বাতিল করা হলো।

প্রসঙ্গত, গত ২৫শে এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে কর্ণফুলী থানাধীন খুইদ্দারটেক এলাকায় চুরির ঘটনায় পারিবারিক কলহ মেটাতে বসা সালিশে কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে খুন হয়েছেন আরিফ হোসেন দোভাষ (২৩)।

ঘটনাস্থল থেকে স্থানীয় জনতার সহযোগিতায় মো. পারভেজকে আটক করে পুলিশ। ওই দিন রাতে এ ঘটনায় নিহত দোভাষের পিতা আহম্মদ হোসেন বাদী হয়ে ৭ জনকে আসামি করে কর্ণফুলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মাত্র ১৪ দিনের মাথায় এ হত্যাকান্ডের মূল আসামি কায়সারসহ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষন হন টিম কর্ণফুলী।

coxbazar- মিয়ানমারে কারাভোগ করে দেশে ফিরলেন ২৪ বাংলাদেশি

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১