সংবাদ শিরোনাম

রোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুরে নারায়ণগঞ্জ ফেরত এক ব্যক্তি করোনা আক্রান্ত, ২৫ বাড়ি লকডাউন

২:৩৪ অপরাহ্ন | শুক্রবার, মে ৮, ২০২০ ঢাকা
2313411_Corona Positive

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ ফেরত ৫৯ বছরের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। জানা গেছে, করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামে।

শুক্রবার (০৮ মে) সকালে বিষয়টি জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

সূত্র জানায়, গত ০৪ মে নারায়ণগঞ্জ থেকে মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামের বাড়িতে আসেন এই ব্যক্তি। পরে খবর পেয়ে তিনিসহ অন্যান্য আরো ১৬ জনের নমুনা সংগ্রহ করে বুধবার (০৬ মে) পরীক্ষার জন্য ঢাকায় পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। শুক্রবার (০৮ মে) প্রাপ্ত রিপোর্টে ১৫ জনের রিপোর্টে নেগেটিভ দেখা দেয় এবং ১ জনের দেহে করোনা শনাক্ত হয়।

এ নিয়ে মির্জাপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১ পুরুষ, মৃত্যু হয়েছে ১ নারীর ও চিকিৎসাধীন রয়েছেন ৫ জন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, করোনা আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে এবং আক্রান্ত হওয়া ওই ব্যক্তির আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।