🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

মির্জাপুরে নারায়ণগঞ্জ ফেরত এক ব্যক্তি করোনা আক্রান্ত, ২৫ বাড়ি লকডাউন

2313411_Corona Positive
❏ শুক্রবার, মে ৮, ২০২০ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ ফেরত ৫৯ বছরের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে। জানা গেছে, করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামে।

শুক্রবার (০৮ মে) সকালে বিষয়টি জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

সূত্র জানায়, গত ০৪ মে নারায়ণগঞ্জ থেকে মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামের বাড়িতে আসেন এই ব্যক্তি। পরে খবর পেয়ে তিনিসহ অন্যান্য আরো ১৬ জনের নমুনা সংগ্রহ করে বুধবার (০৬ মে) পরীক্ষার জন্য ঢাকায় পাঠায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। শুক্রবার (০৮ মে) প্রাপ্ত রিপোর্টে ১৫ জনের রিপোর্টে নেগেটিভ দেখা দেয় এবং ১ জনের দেহে করোনা শনাক্ত হয়।

এ নিয়ে মির্জাপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জনে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১ পুরুষ, মৃত্যু হয়েছে ১ নারীর ও চিকিৎসাধীন রয়েছেন ৫ জন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, করোনা আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো করা হয়েছে এবং আক্রান্ত হওয়া ওই ব্যক্তির আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন