• আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে ৩ আসামি ছিনতাই!


এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জের মুকসুদপুরে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলায় গ্রেফতার ৩ আসামিকে পুলিশের কাছ থেকে ছিনতাইয়ের খবর পাওয়া গেছে।

শনিবার (০৯ মে) সন্ধ্যার এ ঘটনায় মুকসুদপুর থানার ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জসিম যোবায়ের জানান, শাসুল হক (৩০), রবিউল (২২), সাকিব (২০), আবুল হাসান (৩২), শাহ জালাল (৩৮) এবং শহিদুল নামে ৭ পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে মুকসুদপুরের ভাটরা মোড়ে গ্রেফতারকৃত নিজাম মোল্লা, নুরু মোল্লা, লেলিন মোল্লা ও মাসুদ কাজীকে নিয়ে থানার দিকে আসার পথে আসামিদের লোকজন পুলিশের উপর ইট-পাটকেল মেরে তাদেরকে ছিনিয়ে নেয়। পরে নিজাম মোল্লাকে পুলিশ আবারো গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে ধানায় নিয়ে আসা হয়েছে।

জানা যায়, মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের কাওইনিয়া গ্রামে আধিপত্য বিস্তার কেন্দ্র করে জাফর মিয়া গ্রুপ ও মনোয়ার মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এরই অংশ হিসাবে গত বুধবার জাফর মিয়া গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা ও ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায় মনোয়ার মেম্বার গ্রুপের লোকজন। এ ঘটনায় হওয়া মামলার আসামি ধরতে গিয়েছিল একদল পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

◷ ১০:৫৬ অপরাহ্ন ৷ শনিবার, মে ৯, ২০২০ ঢাকা, দেশের খবর