আশুলিয়ায় পুলিশের ওপর সন্ত্রাসী হামলা, আটক ৩

৮:০৪ পূর্বাহ্ন | রবিবার, মে ১০, ২০২০ ঢাকা
atok

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়া মোটরসাইকেল আরোহী সন্ত্রাসীদের হামলায় দুইজন পুলিশ আহত হয়েছেন।এ ঘটনায় থানায় ১০ নম্বর হয়েছে ও জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আশুলিয়ার তৈয়বদপুর এলাকায় রাজ পার্কের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন, আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সাজ্জাদুর রহমান, কনস্টেবল আসাদ। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক হাসপাতলে ভর্তি করা হয়। আটককৃতরা হলেন, জিরাবো পশ্চিম পাড়া এলাকার দেওয়ান শাহের উদ্দিনের ছেলে দেওয়ান শিহাব(২২) ও দেওয়ান মোহাম্মদ ওহাব(১৯), তৈযবপুর এলাকার হাসান আলীর ছেলে আজিজ(২৫)।

এবিষয়ে আহত আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, আশুলিয়ার তৈয়বপুৱ এলাকার রাজ পার্কের সামনের রাস্তা দিয়ে কালো রঙের মোটরসাইকেলে ৩ জন যাত্রী নিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় তাদের থামিয়ে গাড়ির বৈধ কাগজপত্র দেখাতে বলেন তারা তা দেখাতে অপারগতা প্রকাশ করেন। এসময় মোটরসাইকেলেসহ ৩জন আরোহীকে থানায় নিয়ে আসার চেষ্টা করলে অজ্ঞাত নামা ৮/১০ জন লোক পুলিশকে চারিদিকে থেকে ঘিরে ফেলে। পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান করে তাদের উপর অতর্কিত আক্রমন করে। আমিসহ সঙ্গী কনস্টেবল আসাদ গুরুতর আহত হয়। পরে থানায় বিষয়টি জানালে আশুলিয়া থানার এসআই ওহিদ মিয়া ঘটনাস্থলে দ্রুত ছুটে এসে হামলার সাথে জড়িত থাকা ৩ জনকে আটক করে এবং আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

তিনি আরো বলেন, পুলিশের উপর হামলা চালিয়ে অভিযুক্ত শিহাবের মোটরসাইকেলটি নিয়ে অজ্ঞাত নামা ব্যক্তিরা পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার (ওসি) শেখ রেজাউল হক দিপু বলেন, দায়িত্ব পালন কালে পুলিশের উপর হামলা হয়েছে।এই ঘটনায় আহত এসআই সাজ্জাদুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং ঘটনা স্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।