🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

গোপালগঞ্জে হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনায় মামলা, গ্রেফতার ৫


❏ রবিবার, মে ১০, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জের মুকসুদপুরে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলায় পুলিশের কাছ থেকে ৩ আসামিকে ছিনতাই ও ৭ পুলিশকে আহত করার ঘটনায় মুকসুদপুর থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (০৯ মে) রাতে মুকসুদপুর থানা পুলিশের সাব ইনেসপেক্টর হায়াতুর রহমান বাদি হয়ে খান্দারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।

এর আগে শনিবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ি ভাঙচুর ও লুটপাটের মামলায় উপজেলার ভাটরা মোড়ে পুলিশের কাছ থেকে ৩ আসামিকে ছিনিয়ে নেয় স্থানীয় এলাকাবাসী। এ সময় মুকসুদপুর থানার ৭ পুলিশ সদস্য আহত হন।

মুকসুদপুর থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ জানিয়েছেন, ইতিমধ্যে গোপালগঞ্জ জেলা শহর থেকে পুলিশের একটি বড় বহর মুকসুদপুরের খান্দারপাড়ায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করা গেলেও হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামিদেরকে পুনরায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

আসামি ছিনাতাইয়ের ঘটনার পর থেকে সেখানে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। রাত থেকেই বেজড়া-ভাটরা গ্রামে পুরুষ শুণ্য হয়ে পড়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ্য, মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের কাওইনিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাফর মিয়া গ্রুপ ও মনোয়ার মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। এরই অংশ হিসাবে গত বুধবার জাফর মিয়া গ্রুপের লোকজনের বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায় মনোয়ার মেম্বার গ্রুপের লোকজন। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি ধরতে গিয়েছিল একদল পুলিশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন