সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে পিকআপ-ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই ভায়রা নিহতফরিদপুরের দুই ভাইয়ের ৫ হাজার ৭০৬ বিঘা জমি ক্রোকের নির্দেশইউএনওকে বহনকারী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদেঝালকাঠিতে আলোচিত শাহাদাৎ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবনলালমনিরহাট সীমান্তে ভারতীয় পুলিশের হাতে বাংলাদেশি যুবক আটকচুয়াডাঙ্গায় নিখোঁজের পর আখক্ষেত থে‌কে গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধারপিলখানার শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাটিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিব করোনায় আক্রান্তনওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৫রাঙামাটিতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে মামলা

  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় র‌্যাবের অভিযানে বন্দুকসহ ইউপি সদস্য আটক


আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে বন্দুক ও গুলিসহ এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার (০৯ মে) বিকেল ছয়টার দিকে তাকে আটক করা হয়।

আটক সাখাওয়াত হোসেন (৪২) উপজেলার মুলগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)। তিনি একই ইউনিয়নের খতবাড়ি গ্রামের আজাহার প্রামানিকের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল শনিবার বিকেলে খতবাড়ি গ্রামে অভিযান চালিয়ে সাখাওয়াত মেম্বারকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, আটক সাখাওয়াত হোসেন দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র কেনাবেচার সাথে জড়িত। সেইসাথে অস্ত্র দিয়ে লোকজনদের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র নিজের কাছে রেখে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালানোর কথা স্বীকার করেন ইউপি সদস্য সাখাওয়াত হোসেন।

এ ঘটনায় আটক আসামির বিরুদ্ধে চাটমোহর থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের পর পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

◷ ১:৩৪ অপরাহ্ন ৷ রবিবার, মে ১০, ২০২০ দেশের খবর, রাজশাহী