🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

ফরিদপুর জেলা কারাগার থেকে ২৭ কয়েদীর মুক্তি


❏ রবিবার, মে ১০, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- দীর্ঘদিন কারাভোগ করা কয়েদী এবং লঘু অপরাধের কয়েদী ও হাজতিদের তালিকা করে তাদের মুক্তির উদ্যোগ নেয় সরকার। এরই অংশ হিসেবে ফরিদপুর জেলা কারাগার থেকে ২৭ কয়েদিকে মুক্তি দেয় কারাগার কৃর্তপক্ষ।

শনিবার (৯ মে) বিকেলে জেলা কারাগার থেকে তাদের মুক্তি দেয়া হয়।

ফরিদপুর জেলা কারাগারের সুপার আব্দুর রহিম গণমাধ্যমকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে আমাদের কাছে যেসব ক্যাটাগরিতে তালিকা চাওয়া হয়েছিল তা পাঠিয়ে দেওয়া হয় ঢাকায়। সেখান থেকে ৭৬ জনের মুক্তি চূড়ান্ত অনুমোদন পাওয়া যায়। শনিবার ২৭ জনকে মুক্তি দেয়া হয়। বাকি যারা রয়েছে তাদেরকে নিয়ম মেনে মুক্তি দেওয়া হবে এবং তা খুব দ্রুত সময়ের মধ্যে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সরকারের সিদ্ধান্তের প্রেক্ষিতে দেশের প্রতিটি কারাগার থেকে ছয় ক্যাটাগরি বন্দীদের একটি তালিকা চেয়ে পাঠানো হয় আইজি প্রিজনের কাছ থেকে। ফরিদপুর কারাগারের ২২৭ জনের একটি তালিকা আইজি প্রিজন এর মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়। তার ভেতর থেকে ৭৬ জনের মুক্তির আবেদন গৃহিত হয়। সেই তালিকা অনুযায়ী তাদের মুক্তি দেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন