শাহজাদপুরে কর্মহীন তাঁত ও সিএনজি শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ

৮:২৯ অপরাহ্ন | রবিবার, মে ১০, ২০২০ রাজশাহী
tran

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া তাঁত শ্রমিক ও সিএনজি শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

ত্রাণ বিতরণের ১০ম ধাপে কৈজুরি ইউনিয়নের ২৭৫ টি পরিবারের মাঝে আজ রোববার সকালে জিআর প্রকল্পের ১০ কেজি করে চাল, ১ কেজি আলু ও আধা কেজি ডাউল বিতরণ করেন।

এ চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন, কৈজুরি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, শাহজাদপুর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার ও এ ত্রাণ কার্যক্রমের ট্যাগ অফিসার শফিউল ইসলাম, উপ সহকারি প্রকৌশলি ও এ ত্রাণ বিতরণের ট্যাগ অফিসার মোঃ কামরুজ্জামান, ইউপি সচিব মহব্বত হোসেন,ইউপি সদস্য আশারাফ আলী প্রমুখ।

অসহায় এ মানুষ গুলো ত্রাণের এ চাল পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন বলে তারা জানান।

এ ব্যাপারে ত্রাণ বিতরণ কার্যক্রমের ট্যাগ অফিসার শফিউল ইসলাম জানান, করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া চাউল সম্পূর্ণ সুষ্ঠু ভাবে ডিজিটাল মিটারে মেপে বিতরণ করা হচ্ছে। ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের তত্ত্বাবধানে দুইজন ট্যাগ অফিসারের মাধ্যমে ২.৭৫০ মেট্রিকটন চাউল বিতরণ করা হয়েছে।

কৈজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম জানান, করোনা পরিস্থিতির উদ্ভবের পর থেকে জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ত্রাণ সহায়তা ও প্রনোদনা প্রদান করছেন। প্রধানমন্ত্রীর প্রেরিত ত্রাণ আমি উপস্থিত থেকে শতভাগ সুষ্ঠুভাবে দুস্থ ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণ করা হচ্ছে।