সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সুস্থ হয়ে বাড়িতে ফিরলেন সাপাহারের প্রথম করোনা আক্রান্ত রোগী

৮:৩৫ অপরাহ্ন | রবিবার, মে ১০, ২০২০ রাজশাহী
noega

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি খাইরুল ইসলাম সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৮ এপ্রিল উপজেলার গোয়ালা ইউনিয়নের কামাশপুর গ্রামের পল্লী চিকিৎসক খাইরুল ইসলামের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে সাপাহার উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের দিক নির্দেশনায় খাইরুল ইসলাম করোনা ভাইরাস রোগ সংক্রান্ত সমস্ত নিয়ম কানুন মেনে চলেছেন। এমনকি সাপাহার, নওগাঁ এবং রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউ তে থাকাকালীন সময়েও তাঁর মানসিক দৃঢ়তা ছিল অত্যান্ত আশাবাদি এবং সে করোনা ভাইরাস প্রতিরোধে সকল নিয়ম কানুন মেনে চলায় আজ ১০ মে সে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন জানান, প্রথম আক্রান্ত খাইরুল ইসলাম করোনা ভাইরাসে যুদ্ধজয়ী হয়ে বাড়ি ফিরে যেতে পারল। রাজশাহী ল্যাবে আবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে এতে তার ফলাফল নেগেটিভ আসে। সে এখন সম্পূর্ণ সুস্থ। নিয়োমানুযায়ী সে বাড়িতে আবার ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবে বলেও জানান তিনি।