সংবাদ শিরোনাম

জাল বিমান টিকিট, জাল ভিসাসহ মানব পাচারকারী গ্রেপ্তারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তারপটুয়াখালীতে পরিত্যক্ত ড্রোন উদ্ধার, মালিকানা দাবি বেলজিয়াম নাগরিকের৪ দিন পর একশোর নিচে মৃত্যুপ্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৪৬মিঃ

পিরোজপুরে ৬ বছরের শিশুকে বলাৎকার, যুবক গ্রেপ্তার

১০:২২ অপরাহ্ন | রবিবার, মে ১০, ২০২০ দেশের খবর, বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলায় ছয় বছরের এক শিশুকে বলৎকার করায় মো. মিঠু হাওলাদার (২২) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। গুরুতর আহত ওই স্কুলছাত্রকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার (০৯ মে) বিকালে উপজেলার কাউখালী সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করা হলে রাত পৌনে ১১টায় ঘটনার সাথে জড়িত যুবক মিঠু হাওলাদার (২২) কে থানা পুলিশ আটক করে ।

আটক মো. মিঠু হাওলাদার উপজেলার কাউখালী সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামের আব্দুর রশিদ হাওলাদারের পুত্র আর ভুক্তভোগী ওই স্কুল ছাত্র একই এলাকার বিড়ালজুড়ি সত্তার হেলেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্র।

ওই স্কুল ছাত্রের পিতা জানান, তার শিশু পুত্রকে নারিকেল খাওয়ার কথা বলে ওই দিন বিকালে মিঠু বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সন্ধ্যায় ছেলে বাড়ি ফিরে আসলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার ফাহাদ হোসেন জানান, ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার পায়ু পথ ফেটে গেছে এবং তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু এ্যাম্বুলেন্স সংকটের কারণে তাকে দ্রুত পিরোজপুর জেলা হাসপাতালে নেয়া হয়েছে।

কাউখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং অভিযুক্ত যুবক মো. মিঠু হাওলাদারকে আটক করা হয়েছে।