সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে ২ পুলিশ সদস্যসহ তিনজন করোনা আক্রান্ত, মোট ৯৩

৮:১১ পূর্বাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ সিলেট
test

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট ও নবীগঞ্জে নমুনা পরীক্ষায় নতুন করে আরো তিনজনের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৩ জনে। নতুন আক্রান্তরা হলেন চুনারুঘাট থানার এক উপ পরিদর্শক (এসআই) ও কনস্টেবল এবং নবীগঞ্জ উপজেলার আমরাখাই গ্রামের ঢাকা ফেরত এক লোক।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল। তিনি বলেন, চুনারুঘাটের দু’জনের রিপোর্ট ঢাকার পিসিআর ল্যাব থেকে এবং নবীগঞ্জে আক্রান্ত ব্যক্তির রিপোর্ট এসেছে সিলেট থেকে।

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে হবিগঞ্জে করোনায় আক্রান্ত ৯৩ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ২৬ জন এবং জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৫ পুলিশ সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ১৮ জন। আক্রান্তদের ৪৪ জনই করোনা যোদ্ধা। বাকীরা নানা শ্রেণী-পেশার মানুষ।

আক্রান্তদের মাঝে চুনারুঘাটের এক শিশু মৃত্যুবরণ করেছে। তবে সে ক্যান্সারেও আক্রান্ত ছিল। আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণার পর বিদায় দেয়া হয়েছে হবিগঞ্জে প্রথম আক্রান্ত ব্যক্তি এবং নারায়ণগঞ্জ থেকে আসা ট্রাক চালককে।