মানিকগঞ্জে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

dila

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতিতে অসহায়, বিধবা, কর্মহীন, দরিদ্র, প্রতিবন্ধী ও ছাত্রছাত্রীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে মানিকগঞ্জ শহরের বান্দুটিয়া আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে মাগুরা গ্রুপের ভাইস চেয়ারম্যান আফতাব উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক, দিলারা মোস্তফার সার্বিক ব্যবস্থাপনায় একহাজার মানুষের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে ইতিমধ্যে দিলার মোস্তফার সার্বিক ব্যবস্থপনায় মানিকগঞ্জে তিন দফায় তিন হাজার অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে সমাজের বিভিন্ন পেশার অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

উপহার সামগ্রী বিতরণকালে দিলারা মোস্তোফার পরিবারের মধ্যে থেকে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট মাকসুদুর রহমান মুকুল, মোঃ মাসুদ করিম নান্নু, উবায়দুর রহমান রাসেল, এ্যাডভোকেট বজলুর রহমান, মোঃ আজাদ হোসেন, মোঃ শাহজাহান, মোঃ মুরাদ, মোঃ মাখন মোঃ মিলন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দিলারা মোস্তফা প্রতিবন্ধী স্কুলের শিক্ষিকা রোকসানা খানম বলেন, মোস্তোফার পক্ষ থেকে সারে তিনশ কার্ডধারী বয়স্ক বিধবা ভাতা প্রতিবন্ধীদের জন্য সার্বিক সহযোগিতা সহ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে মানবতার অনন্য নজির স্থাপন করে চলেছেন তিনি।

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় প্রতিটি পরিবারকে চাল, ডাল, চিনি, তেল ও আলু সাবানসহ ১০ কেজি ওজনের প্যাকেট দেওয়া হয়েছে।

ওবায়দুর রহমান রাসেল জানান, করোনাভাইরাস সংকট মোকাবেলায় ইতোপূর্বে বসুন্ধরা গ্রুপ মানিকগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় খাদ্য সহয়তা প্রদান করেছে। এখনও ধারাবাহিক ভাবে বসুন্ধরা গ্রুপ সহায়তা করে যাচ্ছে আগামীতে এই সহায়তা অব্যহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

◷ ৮:১৫ পূর্বাহ্ন ৷ সোমবার, মে ১১, ২০২০ ঢাকা