সংবাদ শিরোনাম
  • আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুরে অসহায়দের ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন আ.লীগ নেতা লিটন

১০:০৭ পূর্বাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং আওয়ামী লীগের সভাপতি শিল্পপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটন পবিত্র ঈদ উপলক্ষ্যে ২ হাজার অসহায় পরিবারকে ১০ লাখ টাকা অর্থ প্রদান করেছেন।

গত ০৭ মে থেকে এ কার্যক্রম শুরু হয়েছে এবং উপজেলার ১ টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে এ অর্থ দেয়া হচ্ছে বলে জানিয়েছেন বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জুলহাস তালুকদার।

তিনি বহুরিয়া ইউনিয়ন পরিষদের (সাবেক) চেয়ারম্যান আবু সাঈদ মিয়ার ছেলে।

জানা যায়, রবিবার (১০ মে) সকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের বেশ কয়েকটি ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে এ অর্থ উপহার দেয়া হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মির্জাপুর সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক ও উয়ার্শী ইউনিয়ন আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের (সাবেক) সদস্য মো. কামরুল হাসান মিসু, উয়ার্শী ইউনিয়ন যুবলীগের (সাবেক) সাংগঠনিক সম্পাদক মো. গফুর খান মনা, ইউনিয়ন ছাত্রলীগের (সাবেক) সভাপতি কাজী জাকারিয়া, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের (সাবেক) সভাপতি মো. জুলহাস তালুকদার, সাবেক যুগ্ম-সম্পাদক মো. খোকন মিয়া, সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. টুটুল মিয়া প্রমুখ।

উল্লেখ্য, শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন করোনা মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া উপজেলার ১ টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের কর্মহীন ১৪০০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

জানতে চাইলে শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন প্রবাস থেকে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে জানান, তিনি নিজেই লকডাউনে আটকা পড়ে আছেন। তবুও প্রাণের শহর মির্জাপুরে বসবাসরত দরিদ্র মানুষের পাশে থাকার চেষ্টা করে চলেছেন সর্বদা, ভবিষ্যতেও দেশের সকল দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবেন।