সংবাদ শিরোনাম

জামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতিসহ আটজন রিমান্ডেজিয়াউর রহমান মুক্তিযুদ্ধের নির্দেশক, পরিচালক কিছুই ছিলেন না: কৃষিমন্ত্রীমির্জাপুরে বনের ভেতর গড়ে উঠা ১৩ চুল্লি ধ্বংস‘বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন-সন্ত্রাস আর গুজব তৈরি’পুনর্বাসন ও ক্ষতিপুরণের দাবিতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নন্দীগ্রামে মহাসড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ

১১:১৬ পূর্বাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে (নাটোর-বগুড়া) মহাসড়েকের পাশে জলাশয় থেকে ৪৫ বছর বয়সের অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের বিজয়ঘট এলাকায় (নাটোর-বগুড়া) মহাসড়েকের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহতের মাথা ও বাম পায়ে আঘাতের চিহ্ন আছে এবং ডান হাত ভাঙ্গা রয়েছে।

লাশ উদ্ধারের সময় এলাকার শত শত নারী-পুরুষ দেখলেও কেউ তাকে চিনতে পারেনি। পুলিশের ধারণা, রাতের যেকোন সময় সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পর যানবাহনের শ্রমিকরা লাশটি জলাশয়ে ফেলে রাখতে পারে।

ঘটনাস্থল থেকে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, খবর পেয়ে মহাসড়কের পাশের জলাশয় থেকে শার্ট ও লুঙ্গি পড়া ৪৫ বছর বয়সের এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই ব্যক্তি সড়ক দুর্ঘটনায় নিহত হতে পারে। পরিচয় পাওয়া গেলে আরও নিশ্চিত হওয়া যাবে।