ফরিদপুরে করোনায় আক্রান্তদের পরিবারের পাশে ইউএনও

১১:৪৪ পূর্বাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- “করোনায় আক্রান্ত ভয় নয়, প্রশাসন পাঁশে সব সময়” এই শ্লোগান নিয়ে করোনা ভাইরাস এ আক্রান্ত ফরিদপুরের সদর উপজেলার ৫টি পরিবারসহ লকডাউনক্রৃত বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন সদর উপজেলা ইউএনও মোঃ মাসুম রেজা।

রবিবার (১০ মে) বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু ও মিষ্টি কুমড়া নিয়ে তাদের বাড়িতে গিয়ে হাজির হন ইউএনও। এসময় তার সাথে ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মোঃ সজিব।

শহরের মোল্লাবাড়ি সড়কের করোনায় আক্রান্ত এক পরিবার, মাচ্চর ইউনিয়নের বৈঁঠাখালী গ্রামে করোনায় আক্রান্ত এক পরিবার, কৈজুরি ইউনিয়নের বিলনালিয়া গ্রামে করোনায় আক্রান্ত পরিবার ও গেরদা ইউনিয়নের নিখুরদি গ্রামে করোনায় আক্রান্ত পরিবারসহ আশেপাশের লকডাউনকৃত বাড়ি সমূহের ২০ টি পরিবারের মাঝে এই সহায়তা দেয়া হয়।

এ বিষয়ে ইউএনও মোঃ মাসুম রেজা গণমাধ্যমকে বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা মোতাবেক সরকারিভাবে প্রাপ্ত মানবিক খাদ্য সহায়তা থেকে করোনায় আক্রান্ত সদর উপজেলার ৫টি পরিবারসহ ২০ টি পরিবারকে তাদের বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

তিনি বলেন, যতদিন পর্যন্ত তারা সুস্থ্য না হবে ততদিন পর্যন্ত তাদের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া অব্যাহত থাকবে।