সংবাদ শিরোনাম

জাল বিমান টিকিট, জাল ভিসাসহ মানব পাচারকারী গ্রেপ্তারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তারপটুয়াখালীতে পরিত্যক্ত ড্রোন উদ্ধার, মালিকানা দাবি বেলজিয়াম নাগরিকের৪ দিন পর একশোর নিচে মৃত্যুপ্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৫১মিঃ

অভিনেত্রী পুনম পাণ্ডে গ্রেপ্তার

১২:৩৯ অপরাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- করোনা সংক্রমণ রুখতে ভারতজুড়ে লকডাউন চলছে। গৃহবন্দি সাধারণ মানুষ। এমন পরিস্থিতিতে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে গাড়ি নিয়ে রাস্তায় হাওয়া খেতে বেরিয়ে পড়লেন পুনম পান্ডে!

পরে লকডাউন ভঙ্গের অভিযোগে অভিনেত্রী-মডেলকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এসময় তাঁর সঙ্গে থাকা বন্ধু স্যাম আহমেদকেও গ্রেফতার করা হয়। রবিবার তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে করা হয়েছে বলে সূত্র জানিয়েছে।

প্রকাশিত প্রতিবেদন অনুসারে, লকডাউন ভেঙে এদিন নিজের লাক্সারি গাড়ি নিয়ে মেরিন ড্রাইভে যান অভিনেত্রী। স্বভাবতই তাঁর গাড়ির গতিরোধ করে পুলিশ। লকডাউন ভঙ্গের অভিযোগে প্রথমে পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। পরে পুনম পান্ডেকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে গাড়িটিও।

মৃত্যুঞ্জয় হীরেমাঠ নামে এক পুলিশ বলেন—ওই দু’জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ এবং ১৮৮ ধারায় মামলা রুজু করা হয়েছে।

ভারতের মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ভয়াবহ। তারপরও পুনম পাণ্ডে কেন দায়িত্বজ্ঞানহীন নাগরিকের মতো রাস্তায় বের হলেন তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে।