সিরাজগঞ্জে চার বছরের শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ


❏ সোমবার, মে ১১, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে চার বছরের এক শিশুকে জোর পুর্বক শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে লম্পট আমজাদ হোসেন (৫৫) পলাতক রয়েছে।

সে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হামকুড়িয়া উত্তর শেখপাড়া গ্রামের মৃত ছকির উদ্দিনের ছেলে। বর্তমানে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

ঘটনাটি ঘটেছে গত ৭ই মে শুক্রবার বিকালে। এ বিষয়ে মেয়ের বাবা বাদি হয়ে গতকাল সিরাজগঞ্জ র‌্যাপিড এ্যাকশেন ব্যাটেলিয়ান র‌্যাব-১২ বরাবার একটি অভিযোগ করছে।

অভিযোগ সুত্রে জানা যায়, নির্যাতিত ওই শিশু কন্যা তার নিজ বাড়ির সামনে খেলা করছিল । এ সময় সেখান দিয়ে লম্পট আমজাদ হাজি যাচ্ছিলেন, যাওয়ার পথে মেয়েটির বাড়িতে কোনো লোকজন না থাকায় তখন সে মেয়েটিকে কাছে নিয়ে “হাতের আঙ্গুল দ্বারা” অসামাজিক কার্যকলাপ চালান। শিশু মেয়েটির চিৎকারে পাশের বাড়ির লোকজন বেড়িয়ে এলে আমজাদ হাজি অতিদ্রুত সেখান থেকে দৌড়ে পালিয়ে যান।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, আমজাদ হাজি এই প্রথম এ ধরনের কাজে লিপ্ত হননি, এর আগেও তিনি বহু অসামাজিক কাজ করেছেন।

এ ব্যাপারে মেয়েটির মা ও বাবা জানান, লম্পট আমজাদ হাজি আমাদের শিশু কন্যার সাথে যে কার্যকলাপ করেছে আমরা এর সঠিক বিচার দাবি করছি ।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম জানান, এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনুনুগ ব্যবস্থ গ্রহণ করব।