ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২

৪:২৩ অপরাহ্ন | সোমবার, মে ১১, ২০২০ খুলনা, দেশের খবর

মনিরুজ্জামান মনির, শৈলকুপা প্রতিনিধি- ঝিনাইদহের শৈলকুপার কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অভি মণ্ডল (২৫) ও লাল্টু মণ্ডল (৪৫) নামে চাচাতো দুই ভাই নিহত হয়েছেন।

পুলিশ জানায়, কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে গত ৭ মে সকালে আয়ুব মুসল্লী নামে এক ব্যক্তির উপর হামলা করে খাঁ গ্রুপ, একই দিন বিকালে মকবুল হোসেন ও তার ভাতিজা রাকিবুল ইসলাম পলাশের উপর পরিকল্পিত হামলা করে আব্দুর রশিদ খাঁ গ্রুপের সংজ্ঞবদ্ধ কর্মী সমর্থকরা।

এ ঘটনায় গতকাল রবিবার (১০ মে) সকালে অবেদ খাঁ নামে এক ব্যক্তির উপর হামলা চালায় প্রতিপক্ষ মন্ডল গ্রুপ। ফলে গ্রামটিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে আজ সোমবার (১১ মে) দুপুরে আব্দুর রশিদ খাঁ গ্রুপের লোকজন মকবুল মন্ডলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় ঘটনাস্থলে অভি মন্ডল, তার বাবা লোকমান মন্ডল, চাচাতো ভাই লাল্টু মন্ডল ও তার পিতা মনজের মন্ডল গুরুতর আহত হয়।

তাদেরকে শৈলকুপা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অভি ও লাল্টুকে মৃত বলে ঘোষণা করে এবং আশঙ্কাজনক অবস্থায় মনজের মন্ডলকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার পরপরই শৈলকুপা সার্কেল এএসপি আরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমান গ্রামটিতে থমথমে অবস্থা বিরাজ করছে, পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে, মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গ্রামটিতে থমথমে ভাব বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসময় বাইরের গ্রাম থেকে কয়েকজন ব্যক্তি লুটপাট করতে এসে লুটের মালামালসহ ৫ জনকে হাতে নাতে আটক করে পুলিশ।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০