• আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

১:০৫ অপরাহ্ন | মঙ্গলবার, মে ১২, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে নতুন করে আরো চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন কার্যালয়।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত চারজনকে নিয়ে জেলায় এখন আক্রান্ত রোগীর সংখ্যা ৫৫ দাঁড়ালো। নতুন আক্রান্তদের মধ্যে তিনজনের বাড়ি দেলদুয়ার উপজেলায় আর একজনের বাড়ি টাঙ্গাইল সদরে।

জানা যায়, সর্বমোট পজিটিভ ৫৫। এর মধ্যে মির্জাপুর ৯, ভূঞাপুর ৭, সখিপুর ৬, দেলদুয়ার ১০, নাগরপুর ৫, গোপালপুর ৪, ধনবাড়ী ৪, সদর ৪, কালিহাতী ৩, ঘাটাইল ১, মধুপুর ২। ঘাটাইল আর মির্জাপুরে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।

সুস্থ ১১ জনের মধ্যে রয়েছে ভূঞাপুর ৫, নাগরপুর ৩, মির্জাপুর ২, মধুপুর ১ জন। টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মোট ভর্তি ১২জন। এর মধ্যে ভূঞাপুর ৪, মির্জাপুর ৪, নাগরপুর ২, গোপালপুর ১, সদর ১জন। ভূঞাপুর আর নাগরপুরের ২জন করে মোট ৪জন সুস্থ হয়েছেন।

বর্তমানে চিকিৎসাধীন ৮ জনের মধ্যে মির্জাপুর ৪, ভূঞাপুর ২, গোপালপুর ১, সদর ১। ইতোমধ্যে টাঙ্গাইল থেকে ২৮৪৮ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫৫জনের নমুনা পজিটিভ হলেও ২৬৮৮ জনের ফলাফল এসেছে নেগেটিভ আর ১০৫টি ফলাফল এখনও পাওয়া যায়নি।

সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার করোনা সংক্রান্ত ফোকাল পারসন ডা. আজিজুল হক বলেন, টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে চারজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে গত ১০ মে ২৫৭ টি নমুনা ঢাকায় পাঠানো হয়। এতে ১৪৮জনের নমুনা ফলাফল নেগেটিভ আসলেও ৪জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে তিনজনের বাড়ি দেলদুয়ার উপজেলায় দেউলী ইউনিয়নে আর একজনের বাড়ি টাঙ্গাইল সদরের বাঘিল ইউনিয়নে।