সংবাদ শিরোনাম

ফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুল

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় দেশে আরেক চিকিৎসকের মৃত্যু

◷ ২:১৩ অপরাহ্ন ৷ বুধবার, মে ১৩, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন, স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও একজন চিকিৎসকের মৃত্যু হয়েছে।তিনি হলেন অধ্যাপক ডা. মেজর (অব.) আবুল মোকারিম মো. মহসিন উদ্দিন।

রাজধানীর ইবনে সিনা হাসপাতালের রেডিওলজি বিভাগের প্রধান ছিলেন তিনি।এ নিয়ে এই ভাইরাসে তিন জন চিকিৎসক মারা গেলেন।

মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মহসিন।

ইবনে সিনা হাসপাতালের সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার আসরারুল আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডা. মহসিন ১০ দিন আগে কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। তিনি শুরুত ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ৪ দিন আগে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) সাপোর্টের জন্য তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার পরিবারের আরও দুই জন সদস্য করোনা আক্রান্ত বলে জানান ইবনে সিনার ওই কর্মকর্তা।

এর আগে করোনাভাইরাসে ১৫ এপ্রিল সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীনের মৃত্যু হয়।

এরপর ৩ মে দেশের অন্যতম হেমাটোলজিস্ট এবং ল্যাবরেটরি মেডিসিন স্পেশালিস্ট অধ্যাপক কর্নেল (অব.) মো. মনিরুজ্জামানের মৃত্যু হয় একই ভাইরাসে। আজ না ফেরার দেশে পাড়ি জমালেন আরও একজন বিশেষজ্ঞ চিকিৎসক।

বুধবার বাদ জোহর তাকে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।