সংবাদ শিরোনাম
  • আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা জয় করে কাজে ফিরলেন সোহরাওয়ার্দীর ৫২ জন ডাক্তার-নার্স

৬:০০ অপরাহ্ন | শনিবার, মে ১৬, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮৭ জন চিকিৎসক, ৩৩ জন নার্স ও ৪৬ জন অন্যান্য স্বাস্থ্যকর্মীর মধ্যে থেকে ৪৭ জন চিকিৎসক, ৩ জন নার্স ও ২ জন অন্যান্য স্বাস্থ্যকর্মী সুস্থ হয়েছেন।

শুধু তাই নয়, করোনা ভাইরাসকে জয় করে তারা আবার যোগ দিয়েছেন কাজে। কাজে যোগদানের সময় তাদের শুভেচ্ছা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (১৬ মে) হাসপাতালে প্রবেশ করার সময় সুস্থ হওয়ায় স্বাস্থ্যকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া। অন্যান্য চিকিৎসকরা করতালি দিয়ে তাদের স্বাগত জানান।

এদিন হাসপাতালটির পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া গণমাধ্যমকে বলেন, করোনা আক্রান্ত মধ্য থেকে যারা সুস্থ হয়েছেন তারা আজ কাজে যোগ দিলেন। তারা আবার চিকিৎসা সেবায় নিয়োজিত হবেন। তারা তাদের মনোবল ধরে রেখে আবারও কাজে যোগ দিয়েছেন তাই তাদের স্বাগত জানিয়েছি। সারাদেশের অন্যান্য চিকিৎসকরাও তাদের দেখে অনুপ্রাণিত হবেন আশা করছি।

তিনি বলেন, জেনারেল হাসপাতাল হিসেবেই সোহরাওয়ার্দী হাসপাতালে রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালের প্যাথলজি বিভাগ, রেডিওলজি বিভাগ, পেডিয়াট্রিক বিভাগ আংশিক এবং নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) পুরোটাই লকডাউন করা হয়েছিল, এখন সেগুলো পুনরায় চালু করা হয়েছে।

এর আগে এপ্রিলের শেষের দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের বিপুল সংখ্যক কর্মীর করোনা আক্রান্তের ঘটনায় প্যাথলজি বিভাগ, রেডিওলজি বিভাগ, পেডিয়াট্রিক বিভাগ আংশিক এবং নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) পুরোটাই লকডাউন করা হয়। ব্যাহত হয় চিকিৎসা সেবা।

Durga puja আজ মহাষ্টামী

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

Durga ma শারদীয় দুর্গাপূজার আজ সপ্তমী

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

Durga puja দুর্গাপূজার সব তিথিই ‘মহা’নয়

শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০

dhormoghot নৌ ধর্মঘট প্রত্যাহার

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

শারদীয় দুর্গোৎসব ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শারদীয় দুর্গোৎসব শুরু

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০