সংবাদ শিরোনাম
  • আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কুড়িগ্রামে কর্মহীনদের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ

৯:৪৬ অপরাহ্ণ | রবিবার, মে ১৭, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:বিনামূল্যে সবজি বিতরণ করে শ্রমজীবিদের সহায়তা পাশাপাশি বিপুল পরিমান সবজি ক্রয় করে কৃষকদের ন্যয্য মূল নিশ্চিত করছে।

কুড়িগ্রাম প্রেসক্লাবে এই ব্যাতিক্রম উদ্যোগকে অভিনন্দন জানাই। করোনা যুদ্ধে কর্মহীন নানার পেশার শ্রমজীবিদের মাঝে মাস ব্যাপী সবজি বিতরণ অব্যহত থাকবে ইনশআল্লাহ। উদ্যোক্তাকে মহান আল্লাহ হেফাজত করবেন। কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে বিনামূল্য সবজি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে কুড়িগ্রাম ২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ পনির উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান ও করোনা যুদ্ধে কর্মহীনদের মাঝে সবজী বিতরণ অব্যাহত রয়েছে। রোববার বিকেল সাড়ে ৫টায় কুড়িগ্রাম প্রেসক্লাব চত্বরে প্রতিদিনের ন্যায়ে বিনামূল্যে সবজি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক ও উদ্যোক্তা খ.ম আতাউর রহমান বিপ্লব, সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, খন্দকার একারামুল হক সম্রাট, সাইফুল ইসলাম , ছাত্রনেতা আলআমিন সরকার লিংকন, প্রদীপ, সামিউল প্রমূখ।

এসময় কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লবের উদ্যোগে দুই শতাধিক বিভিন্ন পেশার কর্মহীন নারী-পুরুষ মাঝে বিনামূল্যে আলু, মিস্টিকুমড়া, বরবটি, করলা, শশা. লেবু, পটল, টমেটো, ও কলমি শাক বিতরণ করা হয়।

এছাড়াও ফেসবুক, ম্যাসেনজার ও মোবাইলে কল করে নাম প্রকাশে অনিচ্ছুক বিভিন্ন পেশার শ্রমজীবিদের বাসায় বাসায় গিয়ে সবজি দেয়া হয়। সবজি বিতরনে স্বেচ্ছা সেবক হিসেবে সহায়তা করেন মানবিক সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখার নেতাকর্মীরা।