সংবাদ শিরোনাম

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষেরকক্সবাজারের শরণার্থী শিবিরে দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ট্রাকে করে বাড়ির পথে রওনা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

◷ ১:১৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, মে ১৯, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
2r

সময়ের কন্ঠস্বর ডেস্ক: সিরাজগঞ্জের নলকায় সয়াবিন তেল বোঝাই ট্রাক খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মে) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা ব্রিজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রামপুড়া গ্রামের আবু সাঈদের ছেলে আলী আকবার (২৮) ও তার স্ত্রী নূরজাহান বেগম (২৪) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার নূর ইসলামের ছেলে সোহেল রানা (২২)।

পুলিশ জানায়, ঢাকা থেকে দিনাজপুরগামী সয়াবিন তেলের ড্রামভর্তি একটি ট্রাক ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা ব্রিজের পশ্চিম পাশে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। আহত হন একজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থালে পৌঁছে ট্রাকের কেবিন থেকে মরদেহ উদ্ধার করে এবং আহত অবস্থায় একজনকে উদ্ধার করে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান, ভোজ্য সয়াবিন তেল পরিবহনকারী একটি ট্রাক ঢাকা থেকে দিনাজপুর যাওয়ার পথে নলকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিন জন নিহত হন। মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।