সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিরোজপুরে ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাব শুরু

◷ ৩:২৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, মে ১৯, ২০২০ দেশের খবর, বরিশাল
9

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে পড়তে শুরু করেছে ঘূর্ণিঝড় আম্ফানের প্রভাব। আজ মঙ্গলবার সকাল পর্যন্ত আবহাওয়া ভাল থাকলেও দুপুর ১২টা থেকে আকাশ মেঘাচ্ছন্ন এবং থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে।

তবে ঘূর্ণিঝড় আম্ফান আঘাত হানলে মানুষকে আশ্রয় দেওয়ার জন্য ৫৫৭টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া সার্বিক পরিস্থিতি মনিটরিং করার জন্য সাতটি উপজেলায়ই খোলা হয়েছে কন্ট্রোল রুম। এর পাশাপাশি আশ্রয়কেন্দ্রে আগতদের সেহেরি এবং ইফতারসহ শুকনো খাবারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।

এছাড়া ঘূর্ণিঝড়ে আহতদের চিকিৎসা প্রদানের জন্য প্রতিটি উপজেলায় মেডিকেল টিম গঠন করা হয়েছে। আর মানুষকে সচেতন করার জন্য সকাল থেকেই মাইকিং অব্যহত রয়েছে।

তবে করোনা দুর্যোগকালীন এ সময়ে যদি ঘূর্ণিঝড় আম্ফান আঘাত হানে, তাহলে মানুষের দুর্যোগের কোন শেষ থাকবে না বলে মনে করছেন সচেতন মহল।