• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা, বাড়ি-ঘর ভাঙচুর

◷ ৬:৪১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, মে ১৯, ২০২০ ঢাকা, দেশের খবর
9999999 3

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের রুপাপাত গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতরা হলেন- বাকিয়ার (৩৫) ও আতিয়ার মোল্লা (৪৫)।

আজ মঙ্গলবার (১৯ মে) দুপুরের এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্থানে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় উভয় পক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

মধুখালী অঞ্চলের সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুজ্জামান লালন গণমাধ্যমকে জানান, আজ দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোশারফ মাষ্টারের সমর্থকদের সাথে ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে। এসময় দুপক্ষের মধ্যেন পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে মোশারফ মাষ্টারের সমর্থক মোঃ বাকিয়ার নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে জয়নগর নামক স্থানে বাকিয়ারের মৃত্যু হয়।

এদিকে আতিয়ার মোল্লাকে আলফাডাঙ্গা হাসপাতালে নেওয়ার পথে পুতন্তিপাড়া নামক স্থানে তার মৃত্যু হয়।

বোয়ালমারী থানার ওসি জানান, পুলিশ সংঘর্ষের খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।