সংবাদ শিরোনাম

সরাসরি সাক্ষাৎ করতে চান ট্রুডো ও বাইডেন, বৈঠক আগামী মাসেআজ আমার আনন্দের দিন: প্রধানমন্ত্রীরাজশাহীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছে স্ত্রীকোম্পানীগঞ্জে রোববার আধাবেলা হরতালের ডাক দিলেন কাদের মির্জা৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রীএকরামুলের বহিষ্কার দাবিতে কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহতউখিয়ায় সংবাদকর্মীকে ফের অপহরণ করে হত্যা চেষ্টা, অবস্থা সংকটাপন্নসুনামগঞ্জে রেস্তোরাঁ থেকে কর্মচারীর লাশ উদ্ধারফটিকছড়িতে ‘মেহেদি হাসান বিপ্লব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ উপলক্ষে মতবিনিময় সভাদেশবাসীকে আগ্রহী করতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে টিকা নেওয়ার আহ্বান বিএনপির

  • আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

তানোরে যুবলীগ নেতাদের হামলায় কৃষি কর্মকর্তা আহত, আটক ১

◷ ৯:২০ পূর্বাহ্ন ৷ বুধবার, মে ২০, ২০২০ দেশের খবর, রাজশাহী
Im9

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) সংবাদদাতা- রাজশাহীর তানোরে কথা কাটাকাটির জেরে ওয়ার্ড যুবলীগ নেতাদের হামলায় আহত হয়েছেন উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব রহমান (৪০)।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে তানোর পৌর এলাকার আমশো মেডিকেল মোড় সংলগ্ন এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তানোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি (৩০) কে আটক করেছেন। আজ বুধবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয় থেকে দাফতরিক কাজ শেষে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুল মোটরসাইকেল যোগে তানোরে আসার পথে আমশো মেডিকেল মোড়ে একটি ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এসময় ট্রাক্টরের চালকের সঙ্গে বাকবির্তকায় জড়ায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মাইনুল।

তবে ওই স্থানে থাকা স্থানীয় ওয়ার্ড যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম সাফি তার অনুসারীদের নিয়ে কোন কিছু বোঝার আগেই উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ও মইনুলের উপর হামলা চালান। হামলায় উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাবুব ইসলামের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাঁর মাথায় ছয়টি সেলাই লাগে।

উপজেলা কৃষি কর্মকর্তা আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের মধ্যে জীবনবাজী রেখে সরকারি নির্দেশনায় সকল কৃষি কর্মকর্তারা মাঠ পর্যায়ে কাজ করছেন। ঠিক তখনি তানোরে এরকম ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটলো। ইউএনও এবং ওসি সাহেবসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। একই সঙ্গে এই হামলার ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থ্যা নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল হাসান জানান, উপ-সহকারী কৃষি কর্মকর্তাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাফি, আতাউর ও শহীন মোল্লার নামে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মইনুল ইসলাম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশি অভিযান চালিয়ে সাফিউল ইসলাম সাফিকে আটক করেছেন। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।