সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনার কবলে পরিকল্পনামন্ত্রী

◷ ৫:৪৪ অপরাহ্ন ৷ বুধবার, মে ২০, ২০২০ স্পট লাইট
manna

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সিলেটে ত্রাণ দিতে যাওয়ার পথে নরসিংদীর রায়পুরা এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় পরিকল্পনামন্ত্রীর পাজেরো গাড়ির সঙ্গে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বুধবার (২০ মে) সকালে সিলেট-ঢাকা মহাসড়কের রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ জানান, মন্ত্রী ত্রাণ দেওয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। প্রোটকলের গাড়িটি সামনে ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছাকাছি প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ি সাথে ধাক্কা লাগে। পরে মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ি পরিবর্তন করে প্রটোকল নিয়ে সিলেট রওনা হন। দুর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয় এবং প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

মন্ত্রীর গাড়ির সাথে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ জানান, তিনি নারায়নগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া (জগন্নাথপুর ব্রীজের আগে) পৌছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় নারায়নগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রোটকলের গাড়ি দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়িতে আঘাত করে।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত রায়পুরা থানার এসআই শাহীন বলেন, এ দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন এবং তিনি অন্য একটি গাড়িতে করে প্রটোকলসহ সিলেট সুনামগঞ্জের উদ্দেশ্যে পুনরায় রওনা হয়ে গেছেন। তিনি আরও বলেন, প্রাইভেটকারচালককে আটক করা হয়েছে।