বাংলাদেশ উপকূলে আঘাত হেনেছে আম্ফান

◷ ৬:২৪ অপরাহ্ন ৷ বুধবার, মে ২০, ২০২০ Breaking News
aaam

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সুন্দরবনের একাংশ, মোংলা ও সাতক্ষীরা হয়ে বাংলাদেশের উপকূলে প্রবেশ করেছে আম্ফান। বাংলাদেশের উপকূলে গতিবেগ কমে ঘণ্টায় ৯০ কিলোমিটার বেগে এগোচ্ছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়া অফিসের উপপরিচালক কাওছার পারভীন বলেন, আমরা ৪টা থেকে ৬টার মধ্যে বাংলাদেশে আঘাত হানবে বলে জানিয়েছিলাম। ইতিমধ্যে এটি বাংলাদেশ অতিক্রম করা শুরু করে দিয়েছে। এটি দেশের সুন্দরবন উপকূল দিয়ে ঢুকেছে। এটি অতিক্রম করতে চারঘণ্টা লাগতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, ঘূর্ণিঝড়টি অতিক্রমের সময় বাতাসের গতিবেগ ঘণ্টায় ১৬০ থেকে ১৮০ কিলোমিটারের মধ্যে রয়েছে। এটি বিকাল চারটা থেকে রাত আটটার মধ্যে সাতক্ষীরা ও খুলনা অঞ্চল অতিক্রম করবে। এখনো জলোচ্ছ্বাসের শঙ্কা রয়েছে। ঘূর্ণিঝড়ের আগানোর গতি এখন ঘণ্টায় ২০ কিলোমিটারের কম।

এর আগে আবহাওয়া অধিদফতরের সারাদেশের ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, আম্পানের প্রভাবে খুলনা, বরিশাল, চট্টগ্রাম রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও ভারো থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে।

Biman 7 ঢাকা-চট্টগ্রাম সব ফ্লাইট বাতিল

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

corona গত আট মাসের মধ্যে করোনায় সর্বনিম্ন মৃত্যু

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১

Gazipur las গাজীপুরে বসতবাড়িতে আগুন,৪ জনের মৃত্যু

⊡ সোমবার, জানুয়ারী ১১, ২০২১

corona করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১০৭১

⊡ রবিবার, জানুয়ারী ১০, ২০২১

corona করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা আবারো বেড়েছে

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ৭, ২০২১