টাঙ্গাইলে বিএনপি নেতা ফরহাদ ইকবালের খাদ্য সহায়তা

◷ ৬:৪১ অপরাহ্ন ৷ বুধবার, মে ২০, ২০২০ ঢাকা, দেশের খবর
received 314506232885755

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- করোনাভাইরাসে প্রভাবে হত-দরিদ্র ও অসহায় মানুষের সহযোগিতা করতে প্রতিদিন টাঙ্গাইল পৌরসভার প্রতিটি ওয়ার্ড ও প্রতিটি ইউনিয়নে ছুটে চলেছেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

বুধবার (২০ মে) দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে টাঙ্গাইল সদর পোড়াবাড়ী ইউনিয়নে পানিয়া পান্থা এলাকায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীতে প্রতি পরিবারের জন্য ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম ডাল।

খাদ্য বিতরণ বিষয়ে ফরহাদ ইকবাল বলেন, করোনা প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। কর্মহীন নারী, পুরুষ অসহায় হয়ে পড়েছে খেটে-খাওয়া দুস্থদের পাশে দাড়িয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা মানুষদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে চেষ্টা করে যাচ্ছি। এদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছি। আমাদের এই বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য দোয়া করছি। আমরা জেনো করোনাভাইরাস থেকে রক্ষা পাই।

তিনি আরোও বলেন, এই দূর্যোগ মহুর্তে টাঙ্গাইলের অসহায় মানুষের পাশে থাকতে পারি। করোনাভাইরাস সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে, বর্তমান সরকার করোনা প্রতিরোধে তেমন কোন প্রস্তুিত নেয়নি বলেই সারাদেশে এই ভাইরাস মহামারি আকার ধারণ করেছে।

খাদ্য সামগ্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, সদর থানা বিএনপির যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম জেলা যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমীন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. বজলুল রহমান, ইউনিয়ন যুবদল সভাপতি তোফাজ্জল হোসেনে, সাধারণ সম্পাদক রিপন, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক জাহিদ, ইউনিয়ন তাঁতীদল সভাপতি নাজিম, বিএনপি নেতা ফজলু, জেলা যুবনেতা রেজাউর রহমান রুমেল প্রমুখ।