সংবাদ শিরোনাম

বেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যাকক্সবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতসরকারের সাফল্যে বিএনপির মুখে উদভ্রান্তের প্রলাপ: তথ্যমন্ত্রী

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

◷ ৯:৩২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, মে ২১, ২০২০ ঢাকা
tan

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোটার: টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালিকার পিছনে পদ্মমনি (বড় পুকুর) থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে সদস্যরা। আজ বৃহস্পতিবার (২১ মে) দুপুরে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় কাউন্সিলর হাফিজুর রহমান জানান, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে ওই ব্যক্তি শহরের পদ্মমনি (বড় পুকুর) পুকুর ঘাটে গোসল করতে নামে। তার পর তিনি আর ডাঙ্গায় উঠেনি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে সফিকুল ইসলাম জানান, খবর পাওয়ার পর তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে পানির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পরে লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার (ওসি) মীর মোশারফ হোসেন সময়ের কন্ঠস্বর’কে বলেন, অজ্ঞাত ব্যক্তির পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ লাশ হিসেবে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।