• আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পুলিশ সদস্যসহ আরও ৮ জনের করোনা শনাক্ত

৬:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, মে ২২, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের পুলিশ সদস্যসহ নতুন করে আটজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯৬ জন।

আক্রান্তদের মধ্যে গোপালপুর থানার একজন পুলিশ সদস্যসহ দেলদুয়ারের ২, ভূঞাপুর ১, মির্জাপুর ২, সদর ১ ও ঘাটাইলে রয়েছেন ১ জন।

শুক্রবার (২২ মে) টাঙ্গাইলের সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও করোনা সংক্রান্ত ফোকাল পারসন ডা. আজিজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৮ মে পাঠানো ১০১টি নমুনা থেকে সর্বশেষ পাওয়া ফলাফলে এই আটজনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. আজিজুল হক আরো জানান, টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৪২৬৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। এর মধ্যে ৩৭৬৩ জনের ফলাফল এসেছে নেগেটিভ। এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৯৬ জনের। মৃত্যুবরণ করেছেন ৪ জন। ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন। আইসোলেশনে কোন রোগী না থাকলেও হোম কোয়ারেন্টিনে আছেন ১৮৪৩ জন। এছাড়া ৪০৪টি নমুনার ফলাফল এখনও আসেনি বলে জানান তিনি।

এ প্রসঙ্গে গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো আলিম রাজি বলেন, আক্রান্ত পুলিশ সদস্য জামাল উদ্দিনকে ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া থানা পুলিশের রোস্টার অনুযায়ী দায়িত্ব পালনে করোনা শনাক্ত পুলিশ সদস্যের সাথে নিয়োজিত আরো ৬ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।