সংবাদ শিরোনাম
  • আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে দুই শতাধিক শ্রমিককে ঈদ উপহার দিলো শ্রমিকদল

⏱ ৭:৩৭ অপরাহ্ন | শুক্রবার, মে ২২, ২০২০ 📂 ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- বিএনপি'র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের উদ্যোগে দুই শতাধিক সিএনজি ও অটোরিকশা চালিত ড্রাইভারদের মাঝে ঈদের উপহার তুলে দেওয়া হয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে এমন উপহার সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে সিএনজি ও অটো রিকশা চালিত ড্রাইভাররা।

শুক্রবার (২২ মে) টাঙ্গাইল সদর থানা মগড়া ইউনিয়নে নন্দভালা বাজারে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম সুমনের নিজস্ব অর্থায়নে সিএনজি ও অটো রিকশা চালিত ড্রাইভারদের মাঝে ঈদের উপহার তুলে দেওয়া হয়।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলাম সুমন বলেন, করোনা প্রতিরোধে মানুষকে ঘরের মধ্যে কাটাতে হচ্ছে। কর্মহীন নারী, পুরুষ অসহায় হয়ে পড়েছে খেটে-খাওয়া দুস্থদের পাশে দাড়িয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা মানুষদেরকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে চেষ্টা করে যাচ্ছি। এদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছি। আমাদের এই বৈশ্বিক মহামারী করোনা থেকে মুক্তির জন্য দোয়া করছি। আমরা জেনো করোনাভাইরাস থেকে রক্ষা পাই। এই দুর্যোগ মহুর্তে টাঙ্গাইলের অসহায় মানুষের পাশে থাকতে পারি।

ঈদ উপহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেউ মনিরুল ইসলাম মনির, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লা হেল কাফী সাহেদ, জেলা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি সালে মো. সাফি ইথেন, সহ সাংগঠনিক সম্পাদক শুভ হোর, জেলা ছাত্রদল নেতা কায়সার রহমান লিমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।