সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শপিংমল বন্ধ, আবাসিক হোটেলে গোপনে ঈদপোশাক বিক্রি

◷ ৭:৫১ অপরাহ্ন ৷ শুক্রবার, মে ২২, ২০২০ দেশের খবর, রংপুর
Ie0000 2

কামরুল হাহান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ অভিনব কৌশলে কাপড় বিক্রির অভিযোগে ঠাকুরগাঁওয়ের হোটেল প্রাইমের মালিক আব্দুস সালামকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ শুক্রবার (২২ মে) দুপুরে ঠাকুরগাঁও শহরের হোটেল প্রাইমে অভিযান চালিয়ে সত্যতার প্রমাণ পাওয়ায় মালিককে জরিমানা করা হয়।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলায় শপিং মল বন্ধ ঘোষণা করা হলেও সকাল থেকে শহরের চৌরাস্তা মার্কেট এলাকায় ন্যাশনাল ব্যাংক ভবনের ৩য় তলায় অভিনব কায়দায় হোটেল প্রাইম নামক আবাসিক হোটেলের ভেতর কাপড়ের দোকান খুলে বসেছে। তৈরি করা কাপড়, শার্ট, প্যান্ট গোপনে বিক্রি করে আসছিল। এ বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি পুলিশ ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান।

অভিযানে দেখা যায় ঈদের শপিং মলের মতো কাপড় দেদারসে বিক্রি করছে গ্রাহকদের কাছে। এছাড়া ব্যবসায়ী নিজে মৌখিকভাবে প্রচারণা চালিয়ে কাপড় কেনার জন্য আবাসিক হোটেলে আসতে বলেন গ্রাহকদের।

গেল ১৮ তারিখের পর থেকে সরকারি নির্দেশনা অমান্য করে আবাসিক হোটেলে কাপড় বিক্রি করা হচ্ছিল। যা প্রশাসনকেও অমান্য করা হয়েছে। কাপড় ব্যবসা ও বিক্রির সাথে জড়িত থাকার অভিযোগে হোটেল প্রাইমের মালিক আব্দুস সালামকে ২০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন।

পরে কাপড় ও তৈরি পোশাকের রাখা রুমগুলোকে তালাবদ্ধ করার নির্দেশ দেয়া হয়। এসময় সদর থানার ওসি মোঃ তানভিরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা সকলকে সচেতন করছি। পাশাপাশি সরকারি নিয়ম মানতে অনুরোধ করছি। তারপরেও কিছু ব্যক্তি আইন অমান্য করে তাদের মত করে কাজ চালিয়ে যাচ্ছেন। তাই ভ্রাম্যমাণ অভিযানের মাধ্যমে হোটেল মালিককে জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।