সংবাদ শিরোনাম

মশা অসহ্য যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে: তাজুলফরিদপুরে গৃহহীনদের বুঝিয়ে দেয়া হলো ১৪৮০টি ঘরনোয়াখালীর চৌমুহনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলাকারাবন্দি অবস্থায় নারীসঙ্গ: সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহারদশম-দ্বাদশে নিয়মিত ক্লাস, বাকিদের সপ্তাহে ১ দিনভ্যাকসিন নেওয়ার ‘অভিনয়ের’ ভিডিও ভাইরাল: এবার জানা গেল পেছনের ঘটনামোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারেরফরিদপুরে বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন: প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদনপরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহন

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আ. লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল করোনায় আক্রান্ত

◷ ৮:২৭ অপরাহ্ন ৷ শুক্রবার, মে ২২, ২০২০ আলোচিত
sylhet nadel 220520 01

সময়ের কণ্ঠস্বর, সিলেট- প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

শুক্রবার সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, শরীরে জ্বর থাকায় গত বুধবার নাদেল নমুনা পরীক্ষার জন্য শামসুদ্দিন হাসপাতালে আসেন। পরীক্ষার পর তার কোভিড-১৯ পজেটিভ আসে। তবে তিনি সুস্থ আছেন এবং তার বাসায় আইসোলেশনে আছেন।

এ ব্যাপারে শফিউল আলম চৌধুরী নাদেল গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাতে করোনা শনাক্ত হওয়ার তথ্য জানার পর থেকেই আমি বাসায় আইসোলেশনে আছি।

তবে শারীরিকভাবে তিনি অনেকটা সুস্থ বলে জানিয়েছেন তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।