সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে

◷ ১০:৪৯ অপরাহ্ন ৷ শুক্রবার, মে ২২, ২০২০ Uncategorized
43tr

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্তের আশঙ্কায় আগামী দুই সপ্তাহের জন্য স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী তান সেরি মুহিউদ্দিন ইয়াসিন।

স্থানীয় সময় শুক্রবার (২২ মে) পারদানা পুত্রায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় অর্থ কাউন্সিলের সভা শেষে প্রধানমন্ত্রী তান সেরি মুহিউদ্দিন ইয়াসিন কোয়ারেন্টাইনে যাওয়ার এ ঘোষণা দেন।

তিনি জানান, গত মঙ্গলবার পুত্রাজায়ায় মন্ত্রিপরিষদের বৈঠকে অংশ নেয়া একজন কর্মকর্তার কোভিড-১৯ এর স্বাস্থ্যপরীক্ষা পজিটিভ আসার ফলে স্বাভাবিকভাবেই তার আক্রান্ত হওয়ার শঙ্কায় ছিলেন। এজন্য শুক্রবার রাত থেকে আগামী দুই সপ্তাহের জন্য স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এছাড়া এক বিবৃতিতে বলা হয়, ওইদিন সভায় যারা অংশ নিয়েছেন তাদেরও কোভিড -১৯ এর পরীক্ষা করে ১৪ দিনের জন্য নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে যাওয়া নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

এছাড়া তিনি জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রতিটি বৈঠক সামাজিক দূরত্ব বজায় রাখা, পরিবারের বাইরে খুব প্রয়োজন না হলে অন্যান্য নাগরিকদের সঙ্গে যোগাযোগ যথাসম্ভব কম রাখা, বাইরে সবার চলাফেরার ক্ষেত্রে ন্যূনতম দেড় মিটার দূরত্ব রাখা, দুজনের বেশি মানুষ একসঙ্গে চলাফেরা না করার কথাও জানান।