• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

২১৪ টি পরিবারের মাঝে শেখ হাসিনার ঈদ উপহার পৌঁছে দিল বাকৃবি ছাত্রলীগ

১১:৫০ অপরাহ্ণ | শুক্রবার, মে ২২, ২০২০ শিক্ষাঙ্গন
bau

সময়ের কণ্ঠস্বর, ময়মনসিংহঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সারাবিশ্ব। বাংলাদেশও রক্ষা পায় নি করোনার ছোবল থেকে। এই দুর্যোগের শুরু থেকেই নানামুখী সেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

কখনো কৃষকদের ধান কেটে দিয়ে, কখনো নিজের জমানো অর্থে অসহায় মানুষের বাড়িতে খাবার পৌঁছে দিয়ে তারা এ দুর্যোগে অসহায় অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মে) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও তৎসংলগ্ন এলাকার ২১৪ টি কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, হাফ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, হাফ লিটার তেল, সেমাই, হাফ কেজি চিনি, হাফ কেজি লবণ, ১ কেজি আলু ও সাবান দেয়া হয়। এসময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল উপস্থিত ছিলেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণ সম্পর্কে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ কৃষি সম্পাদক ও বাকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, বর্তমান দেশের এই পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া আমাদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ডাইনিং ক্যান্টিন, জব্বারের মোড় বিভিন্ন হোটেলের বয়, চায়ের দোকানদার এবং কে আর মার্কেট এর অসহায় লোকদের দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ পরিবারের বিভিন্ন কার্যক্রমের অংশ হিসেবে আজকে ঈদ উপলক্ষে ২১৪ টি পরিবার মধ্যে দেশরত্ন শেখ হাসিনার শুভেচ্ছা উপহার তুলে দিতে পেরে আমরা কৃতজ্ঞ।

জাতির এই ক্রান্তিলগ্নে সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আহ্বান জানিয়ে তিনি বলেন, এখনই উৎকৃষ্ট সময় মানুষের পাশে থাকার ও নিজেকে অন্যের তরে কাজে লাগানোর।

Skip to toolbar