• আজ ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় জনপ্রিয় মডেল জারা আবিদের মৃত্যু

১১:৩৮ পূর্বাহ্ণ | শনিবার, মে ২৩, ২০২০ বিনোদন
jaraaa

বিনোদন ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে স্থবির পুরো বিশ্ব। এরমধ্যেই ভয়াবহ বিমান দুর্ঘটনার মুখোমুখি হলো পাকিস্তান। শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি বিধ্বস্ত হয়, সেখান ছিলেন দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।

পাকিস্তান সাংবাদিক জেইন খান জারার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে বিধ্বস্ত হয়, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

সানা সাফিনাজ ব্র্যান্ডের হয়ে মডেলিং করতেই লাহোর ছেড়েছিলেন জারা। ফ্যাশন ডিজাইনার খাদিজা শাহ থেকে শুরু করে পাকিস্তানের ফ্যাশন জগতের আরো অনেক গণ্যমান্য ব্যক্তিই জারার মৃত্যুতে এদিন টুইটারে শোকপ্রকাশ করেন।

উল্লেখ্য শুক্রবার (২২ মে) পাকিস্তানের রাষ্ট্রীয় বিমান সংস্থার (পিআইএ) পিকে৮৩০৩ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। এয়ারবাসটি ৯১ জন যাত্রী ও ৮ জন ক্রু নিয়ে লাহোর থেকে করাচি যাচ্ছিল। দুর্ঘটনায় ৯৭ জন নিহত হয়েছেন। দুজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। দুর্ঘটনার কারণ জানতে যথাযথভাবে তদন্তের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।