সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে ফাঁকি দেওয়ার সুযোগ নেই’- কাদের

◷ ৬:৩২ অপরাহ্ন ৷ শনিবার, মে ২৩, ২০২০ জাতীয়
kader

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদকে সামনে রেখে যারা পুলিশকে ফাঁকি দিয়ে স্থানান্তর হচ্ছে নানা কৌশলে তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেওয়ার সুযোগ নেই।

শনিবার (২৩ মে) সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সংক্রমণ ঠেকাতে আরোপ করা বিধিনিষেধ শিথিল করা প্রসঙ্গে তিনি বলেন, জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলক পদক্ষেপ নেয়ার বিকল্প নেই।

করোনা পরবর্তী অর্থনৈতিক বাস্তবতা বিবেচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেয়া নানামুখী পদক্ষেপ প্রশংসার দাবিদার উল্লেখ করে তিনি বলেন, দুর্যোগের অমানিশায় শেখ হাসিনা আপনাদের সাথে রয়েছে, সাহস ও মনোবল নিয়ে করোনা মোকাবিলা করতে হবে।

সেই সাথে তিনি ঘূর্ণিঝড় পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় উপদ্রুত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান রাখেন।

করেনার এ সংকটকালে দেশের উন্নয়ন কার্যক্রম বন্ধ রয়েছে বলে গণমাধ্যমের প্রতিবেদনের জবাবে সেতুমন্ত্রী বলেন, ‘পদ্মা সেতুসহ দেশের অন্যান্য মেগা প্রকল্পের কাজ চলমান রয়েছে।’